Home | সারাদেশ | অবশেষে এমপি মমতাজের ভাইয়ের বিরুদ্ধে মামলা

অবশেষে এমপি মমতাজের ভাইয়ের বিরুদ্ধে মামলা

অবশেষে স্কুলছাত্রীর ঝুলন্ত  মরদেহ  উদ্ধারের ঘটনায় মানিকগঞ্জ-২ আসনের এমপি কন্ঠশিল্পী মমতাজ বেগমের বড়  ভাই ইবারত হোসেনের বিরুদ্ধে মামলা হয়েছে।

 ঘটনার ৫ দিন পর মঙ্গলবার মানিকগঞ্জ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-৪ এ মামলাটি দায়ের করেন নিহত স্কুলছাত্রীর বাবা রিয়াজুল শেখ।
মামলায় এবারত হোসেন, ছেলে ফিরোজ ও তার স্ত্রী ফরিদা পারভীনকে আসামি করা হয়েছে।

আদালতের বিচারক শাকিল আহমেদ মামলাটি আমলে নিয়ে সিংগাইর থানার ওসিকে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশ দিয়েছেন।

 নিহত স্কুলছাত্রী ঝুমা আক্তার পাশ্ববর্তী মেদুলিয়া গ্রামের রিয়াজুল ইসলামের মেয়ে। সে এ বছর পিএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলো।  ইবারত হোসেনের বাড়িতে থেকে ঝুমা পড়াশেনা এবং গান শিখতো।

মামলার বিবরণে উল্লেখ করা হয়েছে, গত বৃহস্পতিবার এবারত হোসেন তার, স্ত্রী ফরিদা পারভীন ও ছেলে ফিরোজ পরিকল্পিতভাবে ঝুমাকে হত্যা করে।  ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করতে লাশের গলায় কাপড় পেচিয়ে নিলিং ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখে।

Comments

comments

About admin

Check Also

নিজ বাড়িতে কম্বলের ভেতর গলাকাটা লাশের পচা গন্ধ!

নীলফামারী সদর উপজেলার বিহারীপাড়া গ্রামে নিজ বাড়ি থেকে কম্বল মোড়ানো অর্ধগলিত জাহেদুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে লাশটি উদ্ধার করা হয়। নিহত জাহেদুল ওই গ্রামের আব্দুল খালেকের ছেলে। এলাকাবাসী জানায়, জাহিদুল এলাকায় সন্ত্রাসী হিসেবে পরিচিত ছিলেন। তিনি একটি মামলায় দীর্ঘদিন কারাগারে থাকার পর সম্প্রতি জামিনে বের হয়ে আসেন। বুধব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *