Home | আন্তর্জাতিক | মোদির রং ফর্সা হওয়ার রহস্য জানালেন কংগ্রেস নেতা

মোদির রং ফর্সা হওয়ার রহস্য জানালেন কংগ্রেস নেতা

১৪ ডিসেম্বর গুজরাটের দ্বিতীয় তথা শেষ দফার নির্বাচন। তার আগে প্রচারের শেষ দিনে মঙ্গলবার সব পক্ষের নেতারাই ঝাঁপিয়ে পড়লেন ভোটারদের মন জয় করতে। 

গুজরাট নির্বাচনের মঞ্চ থেকেই আজব তথ্য প্রকাশ করা হয়েছে। নরেন্দ্র মোদি কীভাবে কালো থেকে ফর্সা হলেন জানানো হয়েছে সেখান থেকে।

 বলা হয়েছে, নরেন্দ্র মোদি তাইওয়ান থেকে আমদানি করা মাশরুম খেয়ে নিজের গায়ের রঙ বদলে ফেলেছেন। যার জন্য দিনে চার লাখ টাকা খরচ হয়। একেকটি মাশরুমের দাম নাকি ৮০ হাজার টাকা।

 মোদি সম্পর্কে এমন অভিযোগ তুলেছেন মোদির রাজ্যেরই কংগ্রেস নেতা অল্পেশ ঠাকুর।
সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, অল্পেশ দাবি করেছেন, আমাকে একজন বলেছেন মোদিজি এমন খাবার খান, যা আপনারা খেতে পারবেন না। কারণ সেগুলো গরিবের খাবার নয়।

মোদি দিনে এমন ৫টি মাশরুম খান। এটা প্রধানমন্ত্রী হওয়ার পরে নয়, যখন নরেন্দ্র মোদি মুখ্যমন্ত্রী ছিলেন তখন থেকেই তার এই অভ্যাস। এমনটাই দাবি অল্পেশের।
সদ্য কংগ্রেসে যোগ দেয়া এই নেতা আরও বলেন, তিনি আগে এই ধরনের কথায় বিশ্বাস করতেন না। কিন্তু এখন মোদির পুরনো ও বর্তমান ছবির তুলনা করে তিনি নিশ্চিত মাশরুমের গুণেই মোদি ফর্সা হয়েছেন।

অল্পেশের দাবি, ‘‘আমি মজা করেই সেই ব্যক্তিকে বললাম, উনি তো আমার মতোই কালো ছিলেন। কীভাবে ফর্সা হয়ে গেলেন? আমি ৩৫ বছর আগের ছবি দেখেছি, তাতে তিনি আমার মতো কালো ছিলেন। তাহলে বুঝে দেখুন ব্যাপারটা।’’

Comments

comments

About admin

Check Also

বরফজমা লেকের পানিতে উদোম গায়ে ডুব পুতিনের

ঢাকা: গোটা রাশিয়া যখন সাইবেরীয় বরফ ঠাণ্ডায় আক্রান্ত, তখন লেকের বরফ শীতল পানিতে উদোম গায়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *