Home | জাতীয় | সংসদ থেকে চিরবিদায় নিলেন সাবেক এমপি জয়নুল আবেদীন

সংসদ থেকে চিরবিদায় নিলেন সাবেক এমপি জয়নুল আবেদীন

জাতীয় সংসদের সহকর্মী ও কর্মকর্তা-কর্মচারীদের কাছ থেকে চির বিদায় নিয়েছেন চার বার নির্বাচিত সাবেক এমপি জয়নুল আবেদীন সরকার। লালমনিরহাট-১ আসন থেকে ১৯৮৬, ১৯৮৮, ১৯৯১ ও ১৯৯৬ সালে নির্বাচিত এই এমপির মরদেহ জানাজার জন্য বুধবার জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় নিয়ে গেলে সেখানে শোকের ছায়া নামে।

এরপর জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া এমপি, প্রধান হুইপ আ.স.ম ফিরোজ এমপি এবং সংসদের বিরোধীদলীয় নেতার পক্ষে বিরোধী দলীয় হুইপ মো. নূরুল ইসলাম ওমর এমপি মরহুমের মরদেহে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। এছাড়া সদস্যসহ সর্বস্তরের নাগরিক, রাজনৈতিক সহকর্মী, গুণগ্রাহী, সংসদ সচিবালয়ের কর্মকর্তা/কর্মচারী ও গণ্যমান্য ব্যক্তিরা জানাজায় শরিক হন।

এর আগে মরহুমের কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করেন তার রাজনৈতিক সহকর্মীরা। পরে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। তিনি বুধবার ভোরে রাজধানীর কিডনী ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, দুইপুত্র, তিন কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
এইচএস/ওআর/আরআইপি
 

Comments

comments

About admin

Check Also

সংসদে ‘ব্যাংক লুটপাটকারীদের’ তালিকা প্রকাশের দাবি

ব্যাংকের টাকা লুটপাটকারীদের তালিকা ওয়েবসাইটে প্রকাশের দাবি জানানো হয়েছে জাতীয় সংসদে। একইসঙ্গে ব্যাংক জালিয়াতির ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *